স্বপ্ন পুরণ করতে শিশু কন্যাকে হত্যা করলো পাষন্ড পিতা

বগুড়ার শেরপুরের উচুলবাড়ীয়া গ্রামে ঘুমের মধ্যে দেখা স্বপ্ন কে পুরণ করতে দেড় বছরের শিশু কন্যা সুমাইয়া মায়া কে হত্যা করেছে পাষন্ড পিতা। ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে বিষয়টি জানাজানি হলে পাষন্ড পিতা জাকির হোসেন(৪২) কে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা যায়, উপজেলার কুসুম্বি ইউনিয়নের উচুলবাড়ীয়া গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে জাকির হোসেন ঘুমের মধ্যে স্বপ্ন দেখে যে, তার যেকোন একটি মেয়েকে হত্যা করলে সে বড়লোক হয়ে যাবে। সেই স্বপ্ন পুরণ করতে ২৬ সেপ্টেম্বর সোমবার রাতে তার দেড় বছরের মেয়ে সুমাইয়া মায়াকে হত্যা করে পুকুরের পানিতে ডুবিয়ে রাখে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী জাকির হোসেনকে বিদ্যুতের পোলের সাথে বেঁধে রেখে শেরপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শেরপুর থানার এসআই মো. হাসান ঘটনাস্থল থেকে মৃত শিশুকে উদ্ধার করে। এবং শিশুটির বাবা জাকির হোসেনকে আটক করে নিয়ে আসে। তবে এলাকাবাসী বলছে ভিন্ন কথা। তারা বলেন, পরপর দুটি মেয়ে সন্তান জন্ম নেয়ায় ক্ষোভের মধ্যে ছিল জাকির হোসেন। সেই ক্ষোভ থেকেই ছোট মেয়েকে হত্যা করেছে সে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনাচর্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, পিতা কর্তৃক দের বছরের কন্যাকে পানিতে ডুবিয়ে হত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটি কে উদ্ধার করা হয়েছে। এবং পাষন্ড বাবা জাকির হোসেন কে আটক করে আনা হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হবে।

রাশেদুল/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর