মামুনের বাড়ি থেকে রাশেদকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা

নেত্রকোনায় কোটা সংস্কার আন্দোলনের আহ্বায়ক হাসান আল মামুনের বাড়ি থেকে গণ অধিকার পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাশেদ খানকে ছাত্রলীগের নেতাকর্মীরা তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সংগঠনটির অন্তত ৬ জন নেতা আহত হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে নেত্রকোনার মদনপুরে এই ঘটনা ঘটে। নিজের ফেসবুক পেজে লাইভে এই দাবি করেছেন রাশেদ নিজেই।

রাশেদ বলেন, নেত্রকোনায় দুপুরে একবার আমাদের ওপর হামলার চেষ্টা করা হয়। রাতে আবারও মামুনের বাড়িতে ঢুকে জেলা ছাত্রলীগের সভাপতি শাওনের নেতৃত্বে এ হামলা হয়। তারা এসে বলতে থাকে, রাশেদ কেন নেত্রকোনায় আসলো? ওকে আজকে লাশ বানিয়ে ফেলা হবে। এ সময় তারা আমাকে তুলে নিয়ে যেতে চায়। তাদের প্রতিহত করতে গিয়ে রডসহ লাঠিশোটার আঘাতে হাসান আল মামুন, মাহফুজ, মনজুর মোর্শেদ, আতা, ইয়ামিনসহ আমাদের অনেকে আহত হয়েছে।

এর আগে এক বছর পরে কারামুক্ত কোটা সংস্কার আন্দোলনের আহ্বায়ক ও গণ অধিকার পরিষদের নেতা হাসান আল মামুনকে নিয়ে তার গ্রামের বাড়িতে যায় সংগঠনটির কেন্দ্রীয় নেতারা। বিকেলে মামুনের বাড়িতে যাওয়ার পথে হামলার চেষ্টার অভিযোগ করে গণ অধিকার পরিষদের নেতারা। ওই বাড়িতে তাদের অবরুদ্ধ করে রাখা হয়েছে বলেও জানান গণ অধিকার পরিষদের আরেক যুগ্ম আহ্বায়ক আবু হানিফ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর