ভাঙ্গায় ভোক্তা অধিদপ্তরের অভিযান ২৫ হাজার টাকা জরিমানা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের বালিয়াহাটি বাজারে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযান পরিচালনা করে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার সময় ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের বালিয়াহাটি বাজারে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এই অভিযান পরিচালনা করে।

এ সময় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সোহেল শেখ এর নেতৃত্বে ভাঙ্গা উপজেলায় বালিয়াহাটি বাজার অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সরকারি মূল্যে চিনি, তেল বিক্রি হচ্ছে কিনা তদারকি করা হয়।

এছাড়াও অবৈধভাবে শিশু খাদ্যের ব্যবসা পরিচালনা করা, মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের প্রস্তাব করা এবং বেকারি পণ্যের মোড়কে প্রতিষ্ঠানের নাম ঠিকানা, উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ উল্লেখ না থাকা এবং নকল ব্যান্ডরোল যুক্ত তামাক পণ্য বিড়ি বিক্রয় করার অপরাধে ভাঙা উপজেলার বালিয়াহাটি বাজারে পলাশ স্টোরকে ১০ হাজার টাকা, মেসার্স ভাই-ভাই স্টোরকে ৫ হাজার টাকা এবং আলামিন ফার্মেসীকে ১০ টাকাসহ সর্বোমোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় জেলা স্যানিটারি ইন্সপেক্টর, সিভিল সার্জন অফিস মোঃ বজলুর রশিদ খান, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর জনাব মো. গোলাম মওলা ও জেলা পুলিশের ১টি টিম উপস্থিত থেকে অভিযানে সার্বিক সহযোগিতা করেন।

এই বিষয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ বলেন, জনস্বার্থে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

শিশির/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর