রাজৈরে চৌয়ারীবাড়ি উচ্চ বিদ্যালয়ের নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা

মাদারীপুরের রাজৈর উপজেলার চৌয়ারীবাড়ি ভেন্নাবাড়ী মতিলাল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বহুল আলোচিত নির্বাচন সুষ্ঠু ও স্বাভাবিকভাবে সম্পন্ন হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। এ নির্বাচনে শিক্ষার্থীদের অভিভাবকরা ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রিজাডিং অফিসার ও রাজৈর উপজেলা ম্যাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফজলুল হক জানান, পুরুষ অভিভাবক সদস্য পদে প্রকাশ বালা ১৮০ ভোট, বাপ্পি বিশ্বাস ১৭৭ ভোট, জিবিত বর ১৭৬ ভোট, চিত্ত রঞ্জন মন্ডল ১৭২ ভোট ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে শিল্পী রানী গাইন ১৯০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি আরো জানান, সংরক্ষিত নারী অভিভাবক শ্রেণীর সদস্য পদে দুইজন প্রার্থী ও পুরুষ অভিভাবক শ্রেণীর সদস্য পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। এদের মধ্যে দুটি পদে মোট ৫ জন নির্বাচিত হন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪০১ জন। এরমধ্যে ৩৮০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সংরক্ষিত নারী অভিভাবক শ্রেণীর সদস্য পদের ১৫টি ভোট বাতিল হয়েছে।

আকাশ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর