ঈশ্বরগঞ্জে তিনটি ঔষধের দোকানে জরিমানা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অনিবন্ধিত ওষুধ রাখা ও সংরক্ষণের দায়ে তিন ঔষধ দোকানীকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই জরিমানা করা হয়।

জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের রায়ের বাজার ও খালবলা বাজারে বেশ কিছু ঔষধের ফার্মেসিতে অনিবন্ধিত ঔষধ রাখা ও ড্রাগ লাইসেন্স নবায়ন না করে ব্যবসা চালিয়ে যাচ্ছে কিছু ব্যবসায়ী। খবর পেয়ে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ হাফিজা জেসমিন অভিযান পরিচালনা করে এরফান মেডিকেল হল, বর্মন মেডিকেল হল, আতিক ফার্মেসিসহ তিন দোকানি কে ১৯৪০ সালের ঔষধ আইনের ধারা অনুযায়ী ২৫(পঁচিশ) হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ঔষধ প্রশাসন মোঃ আব্দুল বারী, আঠারোবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোল্লা মোজাহেদুর রহমানসহ পুলিশ টিম।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ হাফিজা জেসমিন বলেন, ইতিপূর্বে এধরণের অভিযান অনেক পরিচালনা করা হয়েছে। জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যহত থাকবে।

রিপন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর