উত্তরায় গার্ডারচাপায় মৃত্যু মামলার সব আসামি জামিনে মুক্ত

রাজধানীতে প্রাইভেট কারের ওপর বিআরটি প্রকল্পের ক্রেন থেকে গার্ডার পড়ে একই পরিবারের ৫ সদস্য নিহতের ঘটনার মামলায় আসামি ট্রাফিকম্যান মো. রুবেলের জামিন দিয়েছেন আদালত। এ নিয়ে এ মামলায় দশ আসামির সবাই জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মো. মইনুল ইসলামের আদালত শেষ আসামি হিসেবে ট্রাফিকম্যান মো. রুবেলের জামিন মঞ্জুর করেন। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, গত ২২ সেপ্টেম্বর আসামির পক্ষে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন। এর আগে এ মামলার অপর ৯ আসামি জামিনে কারামুক্ত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এ মামলায় গত ২২ আগস্ট হেভি ইকুইপমেন্ট সরবরাহের দায়িত্বে নিয়োজিত ইফসকন বাংলাদেশ লিমিটেডের স্বত্বাধিকারী মো. ইফতেখার হোসেন, হেড অব অপারেশন মো. আজহারুল ইসলাম মিঠু, ক্রেন সরবরাহকারী প্রতিষ্ঠান বিল্ড ট্রেড কোম্পানির মার্কেটিং ম্যানেজার তোফাজ্জল হোসেন ওরফে তুষার ও প্রশাসনিক কর্মকর্তা রুহুল আমিন মৃধার জামিন মঞ্জুর করেন আদালত।

গত ২৫ আগস্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের সেফটি ইঞ্জিনিয়ার মো. জুলফিকার আলী শাহ ও মো. মঞ্জুরুল ইসলাম আদালত থেকে জামিন পান। এরপর গত ২৯ আগস্ট ক্রেনচালক মো. আল আমিন হোসেন ওরফে হৃদয় ও রাকিব হোসেন এবং গত ৩১ আগস্ট আসামি মো. আফরোজ মিয়াও জামিন পেয়েছেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর