কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প অর্থায়নে স্কুলে বেঞ্চ বিতরণ

ঢাকার কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো- অপারেটিভ এজেন্সী (জাইকা) অর্থায়নে ২৫ স্কুলে বেঞ্চ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে কেরানীগঞ্জ উপজেলা মিলনায়তন হল রুমে এ বেঞ্চ বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা ডেভেলপমেন্ট ফেসিলেটর কর্মকর্তা মোসাঃ শাহীনা বেগম, কেরানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইসমাইল হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল কাদের, উপজেলা উপ সহকারী প্রকৌশলী মোল্লা তারিকুল হাসান, তারানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, তারানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ সহ ২৫ টি স্কুলের প্রধান শিক্ষক শিক্ষিকা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের সকল ধরনের সহযোগিতাসহ তাদের প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। যাতে আমাদের শিক্ষকরা সকল বিষয়ে পারদর্শি হয়ে আমাদের ছেলে মেয়েদের পড়াশোনার জন্য এখান থেকে তৈরি করে দেশের শ্রেষ্ঠ বিদ্যাপিঠে স্থানপায়। আর কেরানীগঞ্জে মুখ উজ্জ্বল করতে পারে সে ভাবে পাঠদান করতে হবে। তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। পরে ২৫ টি স্কুলে ৩৫৯ জোড়া হাই বেঞ্চ ও লো-বেঞ্চ প্রধান শিক্ষকের মাঝে প্রদান করা হয়।

রানা/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর