মুরাদনগরে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা

কুমিল্লার মুরাদনগরে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব আসন্ন শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের সাথে মত বিনিময় ও আলোচনা সভা করেন কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার)।

রবিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় মুরাদনগর থানা পুলিশের আয়োজনে থানা প্রঙ্গণে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) পীযূষ চন্দ্র দাশ, মুরাদনগর
থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার, নবীপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, নবীপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, পূর্বধৈর পূর্ব ইউপি চেয়াম্যান শুকলাল দেবনাথ, রঞ্জিত দেবনাথসহ পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ।

মতবিনিময় সভায়, মুরাদনগর থানায় শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ ভাবে উদযাপনের জন্য এবং এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে ও যেকোনো প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান এবং পরামর্শ গ্রহণ করা হয়।

উপজেলা পূজা উদযাপন পরিষদের তথ্যমতে, এ বছর মুরাদনগরে মোট ১৪৯টি মন্দিরে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

নাজিম/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর