রাঙ্গাবালীতে প্রকল্পের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত!

পটুয়াখালীর রাঙ্গাবালীতে সেবাদানকারী বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল থেকে উপজেলার চর মোন্তাজ ইউনিয়ন পরিষদ হলরুমে “কেয়ার বাংলাদেশ”র কারিগরি সহায়তায় এবং বেসরকারি সংস্থা জাগোনারী কর্তৃক পরিচালিত প্রদৃপ্ত প্রকল্পের বাস্তবায়নে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভার মুল বিষয় বস্তু ছিল, দুর্গম জনপদে সেবা প্রদান করতে কি সমস্যা চ্যালেঞ্জ মোকাবেলা করতে হয় এবং সকল সরকারী বেসরকারী সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর সমন্বয়ে সেই সমস্যা সমাধানের জন্য কি কি ব্যবস্থা গ্রহণ প্রয়োজন।

এসময় জাগো নারী সংস্থার (প্রদৃপ্ত) প্রকল্পের ম্যানেজার রাম প্রসাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ডা. জালাল উদ্দিন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চর মোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সজল কান্তি দাস, ইউনিয়ন পরিষদ সচিব মোঃ জাকির খান, সিপিপি টিম লিডার জাহিদুল ইসলাম, মান্তা কমিউনিটি প্রতিনিধি এম আজাদ খান সাথী, দক্ষিণ চর মোন্তাজ বিট কর্মকর্তা মোঃ রাজ্জাক, মেডিকেল অফিসার সমীরন চন্দ্র, চর মোন্তাজ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও সংরক্ষিত নারী ইউপি সদস্যসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় অংশগ্রহণকারী সকল সরকারী বেসরকারী সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা দুর্যোগ প্রস্তুত কমিউনিটি গঠনের লক্ষ্যে সমন্বয় করে কাজ করার প্রতিশ্রুতি দেন।

সাব্বির/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর