বার্তা বাজারে সংবাদ প্রকাশের পর নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান

মাল্টিমিডিয়া পোর্টাল বার্তা বাজারে সংবাদ প্রকাশের পরে ঢাকার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশপথ দখল করে থাকা ভ্রাম্যমান দোকানপাট উচ্ছেদ করেছেন আমিনবাজার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাছুমা আক্তার।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সাভার এর প্রবেশপথ ঘিরে বসা এসব দোকানপাট উচ্ছেদ করেন তিনি।

এর আগে, গত শনিবার (২৪ সেপ্টেম্বর) ‘সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশপথে সেবা গৃহীতাদের ভোগান্তি’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। তখন সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম ওইসব অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হবে জানিয়েছিলেন। এরই ধারাবাহিকতায় আজ (সোমবার) তাঁর নির্দেশনায় উপজেলা প্রশাসন এই অভিযান পরিচালনা করে।

এব্যাপারে, সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা জানান, এই অভিযান পরিচালনা করার জন্য সাভার উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে ধন্যবাদ জানাই। তবে দেখা যাচ্ছে এখানে অবৈধভাবে বিভিন্ন গাড়ি পার্কিং হয়, এবিষয়টি দেখার জন্য এবং অভিযান পরিচালনার দ্বারা যেসব অবৈধ দোকানপাট উচ্ছেদ হয়েছে তা যেন পুনরায় না বসে সে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্যও ইউএনও মহোদয় এর দৃষ্টি আকর্ষণ করছি।

সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম জানান, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশপথের সকল প্রতিবন্ধকতা দূর করে সেবা প্রার্থীদের নিরবচ্ছিন্ন প্রবেশের ব্যবস্থা উপজেলা প্রশাসন করেছে। প্রবেশপথটি এভাবেই যাতে থাকে সেদিকে উপজেলা প্রশাসনের সজাগ দৃষ্টি থাকবে।

মামুন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর