লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ সদস্যকে ছুরিকাঘাতে হত্যার মামলায় এক যুবককে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আজিজুল হক এ রায় দেন।

৩৭ বছর বয়সী দণ্ডিত মো. আমিনের বাড়ি সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের শ্যামগঞ্জ গ্রামে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার এজাহারে বলা হয়, ওমর ফারুক সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। ২০১৭ সালের ৩১ মার্চ রাতে শ্যামগঞ্জের পাটওয়ারী হাটবাজার থেকে বাড়ি যাবার সময় তাকে ছুরিকাঘাত করা হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে রাত দেড়টার দিকে ফারুকের মৃত্যু হয়।

এ ঘটনায় ফারুকের স্ত্রী আমেনা খাতুন নয়জনের নামে ও অজ্ঞাত পরিচয় সাত থেকে আটজনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা করেন। এ মামলায় পুলিশ আমিনকে গ্রেপ্তার করে।

২০১৮ সালের ১১ মে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক (এসআই) শামসুল আরেফিন আমিনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী জসিম উদ্দিন জানান, পুলিশের তদন্ত প্রতিবেদন ও সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে বিচারক আমিনকে মৃত্যুদণ্ড দিয়েছেন।

গণি/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর