পঞ্চগড়ে নৌকাডুবি: নিহত বেড়ে ২৮

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আরও তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮ জনে। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে নদীতে তল্লাশি শুরু হলে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে রোববার (২৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে আলো স্বল্পতার কারণে উদ্ধার কাজ স্থগিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। সবশেষ তথ্য অনুযায়ী, এখনও ৩৭ জন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, রোববার বিকেলে মহালয়া উপলক্ষে পাঁচপীর, বোদা, মাড়েয়া, ব্যাঙহারি এসব এলাকার সনাতন ধর্মাবলম্বীরা নৌকায় করে বদেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। এ সময় নৌকায় অতিরিক্ত যাত্রী ছিল। এ কারণে মাঝ নদীতে পৌঁছানোর পর যাত্রীর চাপে নৌকা ডুবে যায়। এ সময় কিছু মানুষ সাঁতরে তীরে উঠতে পারলেও বেশির ভাগ যাত্রীই এখনও নিখোঁজ রয়েছেন।

জেলা প্রশাসনের কন্ট্রোল রুমের দায়িত্বরত কর্মকর্তা ও তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপঙ্কও রায় বলেন, নৌকাডুবির ঘটনায় এ পর্যন্ত ২৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর