নিয়ম ভঙ্গ করে এসএসসি পরীক্ষার হল পরিদর্শনের অভিযোগ মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে

নিয়ম ভঙ্গ করে চলমান এসএসসি পরীক্ষার হল পরিদর্শনে গিয়ে ছবি তোলার অভিযোগ উঠেছে মাগুরার মহম্মদপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেবী নাজনীনের বিরুদ্ধে। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে এই নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।

জানা গেছে,আজ রবিবার(২৫ সেপ্টেম্বর) সকালে মহম্মদপুর বালিকা বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত কৃষি শিক্ষা পরীক্ষা চালাকালীন সময়ে তিনি হলে প্রবেশ করেন এবং ছবি তোলান। এসময়, পরীক্ষার্থীরা লেখাবাদ দিয়ে তার দিকে তাকিয়ে থাকে এতে পরীক্ষা বিঘ্নিত হয়। পরীক্ষার হল পরিদর্শন ও ছবি তোলার বিষয়ে কয়েকজন কেন্দ্র সচিবের সাথে কথা হলে তারা জানান পরীক্ষা সংশ্লিষ্ট ব্যক্তিদের বাইরে কোন ব্যক্তি হল পরিদর্শন ও ছবি তুলতে পারেন না।সেক্ষেত্রে জনপ্রতিনিধিদের পরীক্ষার হল পরিদর্শনে যাওয়া কিংবা ছবি তোলার কোন সুযোগ নেই।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রামানন্দ পাল বলেন,স্থানীয় কোন জনপ্রতিনিধিকে পরীক্ষার হলে প্রবেশের কোন অনুমতি দেওয়া হয়নি। কেউ যেয়ে থাকলে নিয়ম ভঙ্গ করে বেআইনি ভাবে গিয়েছে,বিধিসম্মত নয়।

তাছিন/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর