আদালতে স্বীকারোক্তি দিল সেই মরিয়ম মান্নানের মা

রহিমা বেগমকে জমি বিরোধের জের ধরে অপহরণ করা হয়। অপহরণ মামলায় যাদের নাম রয়েছে তারাই মূলত অপহরণ করেছে বলে জবানবন্দি দিয়েছেন তিনি। এ সময় তাকে মামলার বাদী ও তার ছোট মেয়ে আদরি খাতুনের জিম্মায় দেওয়া হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে মামলার বাদী পক্ষের আইনজীবী আফরুজ্জামান টুটুল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যা ৬টার দিকে খুলনার চিপ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক মো. আল আমিন তার জবানবন্দি গ্রহণ করেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী আফরুজ্জামান টুটুল বলেন, ভুক্তভোগী রহিমা বেগম আদালতকে তার অপহরণের বিষয়ে বিস্তারিত বর্ণনা দিয়েছেন। সেখানে তিনি উল্লেখ করেন, জমিজমা নিয়ে যাদের সঙ্গে বিরোধ ছিল মূলত তারাই তাকে অপহরণ করে চট্টগ্রামে নিয়ে যান। সেখান থেকে তিনি ফরিদপুরে আসেন। মামলায় যাদের নাম রয়েছে তাদের মধ্যে ৪ থেকে ৫ জন অপহরণের সঙ্গে জড়িত রয়েছে।

তিনি আরও বলেন, রোববার সন্ধ্যায় জবানবন্দি গ্রহণ শেষে বিচারক সারোয়ার আহমেদ মামলার বাদী আদরি খাতুনের জিম্মায় তাকে হস্তান্তর করেন।

উল্লেখ্য, শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে ফরিদপুরের বোয়ালমারী থেকে মরিয়ম মান্নানের মা রহিমা বেগমকে উদ্ধার করে পুলিশ। গত ২৭ আগস্ট নগরীর মহেশ্বরপাশা এলাকার বাড়ির সামনে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর