কলাপাড়ায় সড়ক দূর্ঘটনা কবলিত সেই পরিবারের পাশে এমপি মহিব

পটুয়াখালীর কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নে ট্রলি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আহত ৭ জনের পরিবারের পাশে দাড়িয়েছে ১১৪ পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিব্বুর রহমান মহিব।

দূর্ঘটনার খবর পেয়ে রবিবার বিমান যোগে ঢাকা থেকে বরিশাল শের ই বাংলা হাসপাতালে ছুটে গিয়ে আহতদের দেখতে যান তিনি এসময় গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিজ উদ্যোগে পাঠান ও নিহত ঐ পরিবারকে নগদ ২৫ হাজার টাকা প্রদান করেন এমপি মহিব।

এসময় তার সাথে ছিলেন তার সহধর্মিণী কলাপাড়ার উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা,এমপির ব্যাক্তিগত সহযোগী তরিকুল ইসলাম মৃধা ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টিনু মৃধা, নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ নিজামী সহ আওয়ামীলীগের অন্যতম নেতৃবৃন্দ।

এসময় আহতদের চিকিৎসার ব্যায় সহ তাদের পরিবারের পাশে থাকারও আশ্বাস প্রদান করেন এই সংসদ সদস্য ।

উল্লেখ্য, গতকাল শনিবার দুপুরে উপজেলার বালীয়াতলী ইউপির মুসুল্লিয়াবাদ এলাকায় কুয়াকাটার বিকল্প সড়কে মর্মান্তিক এক দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে নিহত হয় জিহাদ নামের এক শিশু । বিচ্ছিন্ন হয়ে যায় তার
মায়ের দু’পা । এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হয় জিহাদের বড় বোন মীম আক্তার, ছোট ভাই জুনায়েদ (০৬) ও দাদী জাহানারাসহ অটোরিক্সার আরো ৭
জন যাত্রী। পরে শনিবার গভীর রাতে বরিশাল থেকে ঢাকা নেওয়ার পথে পা বিচ্ছিন্ন মুক্তা বেগমও মারা যায়।

মহিবুল্লাহ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর