নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে নতুন নির্মাণাধীন ভবনের কাজ করার সময় মাটিতে পড়ে গিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উত্তর চরবংশি ইউপির খাসেরহাট বাজারের পাশে গাজি বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত মোঃ হোসেন (৩৫) চরবংশি ইউপির নাইয়াপাড়া এলাকার কৃষক আক্কাস আলির ছেলে। নিহতের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। সন্ধায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

কাদির হোসেন নামের এক প্রত্যক্ষদর্শী শ্রমিক জানান, তারা চারজন খাসেরহাট এলাকার পাশে গাজি বাড়ির শাহজালাল গাজির নতুন ভবনের ছাদে রড বসানোর কাজ করছিলেন। সে সময় হোসেন ভবন থেকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়পুর সরকারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাজহারুল ইসলাম জানান, হাসপাতালে আসার আগেই ওই শ্রমিকের মৃত্যু হয়। বিকালে মরদেহ পরিবার বাড়িতে নিয়ে গেছেন।

রায়পুর উত্তর ও দক্ষিন চরবংশি ফাঁড়ির ইনচার্জ মফিজুর রহমান বলেন, ভবন থেকে মাটিতে পড়ে নিহত শ্রমিকের বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

ওসমান গণি/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর