দুর্গাপুরে সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত

নেত্রকোনার দুর্গাপুরে তিন বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। রোববার দিনব্যাপি শোক র‌্যালি, কবর জিয়ারত, দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভার মাধ্যমে এ মৃত্যুবার্ষিকী পালিত হয়।

শোক র‍্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে সর্বস্তরের অংশগ্রহনে জালাল তালুকদারের কবর জিয়ারত করা হয়। পরে স্থানীয় জেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মরহুম জালাল উদ্দিন তালুকদারের কন্যা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রেমন্ড আরেং। বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ এর জাতীয় পরিষদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত সরকার সজল, নেত্রকোনা পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, জেলা যুবলীগের আহবায়ক মাসুদ খান জনি, কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের সহ:সভাপতি শ.ম জয়নাল আবেদীন, এডভোকেট মজিবুর রহমান, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ প্রমুখ।

বক্তারা বলেন, জালাল তালুকদার ছিলেন উওর ময়মনসিংহের একজন সিংহপুরুষ। তিনি তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। গরীব দুঃখী মানুষের আশ্রয়স্থল ছিলেন তিনি। ২০১২ সালের এই দিনে তিনি নিজ বাসভবনে গুলিবিদ্ধ হয়ে খুন হয়েছিলেন। ১০ বছরেও এই হত্যা মামলার প্রকৃত রহস্য এখনো উদঘাটন হয়নি। অবিলম্বে এই হত্যা মামলার রহস্য উদঘাটনের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান বক্তারা।

রাজেশ গৌড়/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর