শেরপুরে মহিলা কলেজ অধ্যক্ষকে স্থায়ী বরখাস্তের দাবিতে মানববন্ধন

বগুড়ার শেরপুরের টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজের অস্থায়ী বরখাস্তকৃত অধ্যক্ষ্যের দুর্নীতি ও অনিয়মের অভিযোগে ওই অধ্যক্ষকে স্থায়ী বরখাস্তের দাবিতে কলেজ গেটে গতকাল রোববার ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় কলেজের গর্ভনিং বডি, শিক্ষক ও কর্মচারীরা মানববন্ধন করেছে।

মানববন্ধনে কলেজ গর্ভনিং বডির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম ফারুক, সাবেক অধ্যক্ষ হাফিজুল ইসলাম, সদস্য ডা. ইকবাল হোসেন সনি, আলহাজ্ব শাহ আলম, শিক্ষক প্রতিনিধিসহ শতাধিক শিক্ষক কর্মচারী উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, কলেজের অর্থ আত্মসাত করা সহ গর্ভনিং বডির সিদ্ধান্তকে উপেক্ষা করা ছাড়াও নানাবিধ দুর্নীতিতে অভিযুক্ত অধ্যক্ষকে স্থায়ী বরখাস্ত করার দাবি করেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠানে দায়িত্ব পালন অবস্থায় অর্থ আত্মসাত, দুর্নীতি ও অনিয়মের অভিযোগে শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ একেএম নূরুল ইসলামকে গর্ভনিং বডি গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এক সভায় তাকে সাময়িক বরখাস্ত করেছেন।

রাশেদুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর