জ্বালানী তেল, দ্রব্যমূল্যে বৃদ্ধি ও বেগম জিয়ার মুক্তির দাবিতে পাবনা বিএনপির বিক্ষোভ

জ্বালানী তেল, পরিবহণ ভাড়াসহ সকল দ্রব্যের মূল্যের দাম বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল রহিম হত্যাসহ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সদর উপজেলা শাখা বিএনপি।

রবিবার (২৫) দুপুরে জাতীয়তাবাদী দল বিএনপির সদর উপজেলা শাখা আযোজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মিছিলটি সদর উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদন্নবী স্বপনের নেতৃত্ব মহিষের ডিপু থেকে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ে এসে শেষে হয়ে অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমাবেশ।

এসময় বক্তব্যে দেন, পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব এডভোকেট মাসুদ খন্দকার, আহ্বায়ক কমিটির সদস্য মোঃ হারুনর রশীদ, সদর উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদন্নবী স্বপন, সদর উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আব্দুল গফুর, সেলিম সরদার সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট প্রমুখ।

বক্তারা বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে দেশের মানুষ বিপাকে আছে। সবকিছু মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। মানুষ অসহায়। বাজার নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থ। আওয়ামী লীগের ব্যবসায়ী সিন্ডিকেটের কারণেই জিনিসপত্রের দাম বাড়ছে। তাদের লুটপাটের কারণেই দেশের এই করুণ অবস্থা। দেশের মানুষ এই ব্যর্থ সরকারের কবল থেকে মুক্তি চায়, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দিতে হবে এবং আন্দোলনের মাধ্যমে এই সরকারকে দেশ ট্যাগ করাতে হবে। তাহলে সাধারণ মানুষ মুক্তিপাবে।

মাসুদ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর