কলাপাড়ায় করোনাকালীন সময় বিশেষ ভূমিকা পালনে সন্মাননা পেলেন ছাত্রলীগ নেতা

পটুয়াখালীর কলাপাড়ায় করোনাকালীন সময়ে জনসচেতনতা ও গৃহবন্দি মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন সাহায্য সহযোগিতা করে অগ্রণী ভূমিকা পালন করায় সন্মাননা পেলেন কলাপাড়ার জনপ্রিয় ছাত্র নেতা, সরকারি মোজাহারউদ্দীন অনার্স কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান অমি গাজী।

রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে কলাপাড়ার রিপোর্টার্স ক্লাবের সৌজন্যে তাকে সন্মাননা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কলাপাড়ার রিপোর্টার্স ক্লাবের সভাপতি এইচ এম মুক্তা, সাবেক সভাপতি এস কে রঞ্জন, গনমাধ্যমকর্মী উত্তম কুমার হাওলাদার, সুজন মৃধা, কবির তালুকদার, ইমন আল আহসানসহ গনমাধ্যম ও ছাত্রলীগ কর্মীরা।

এসময় ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান অমি গাজী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ কে বুকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্জের নির্দেশক্রমে করোনার ক্রান্তীয় মূহুর্তে তিনি উপজেলার সমাধান এবং গৃহবন্দি মানুষের মাঝে নিজ উদ্যোগে খাবার বিতরণ, সবজির বাজার, বিভিন্ন হাট বাজারে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে গেছেন। এসময় তিনি আরো বলেন বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সাধারণ মানুষের পাশে ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

মহিবুল্লাহ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর