বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রায়পুরা চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর জেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) শহীদুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত খেলায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল জাকী, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া, রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর হোসেন, পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী প্রমুখ।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রায়পুরা উপজেলার সদাগরকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ৪-২ গোলে পলাশ উপজেলার সেকান্দরদী সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলার প্রথমার্ধে বিজয়ী দলের পক্ষে ৮নং জার্সিপরিহিত খেলোয়াড় রাকিবুল এবং দ্বিতীয়ার্ধে পরাজিত দলের ৮নং জার্সিপরিহিত খেলোয়াড় সৈয়দ আবীর হোসেন একটি গোল করে খেলার সমতা আনেন। পরবর্তীতে অতিরিক্ত সময়ের খেলায় আর কোনো দল গোল করতে পারেনি। পরবর্তীতে ট্রাইব্রেকারে বিজয়ী দলের পক্ষে ৩টি গোল এবং রাজিত দলের পক্ষে একটি গোল হয়। ফলে ৪-২ গোলে রায়পুরার সদাগরকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়।

অপরদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রায়পুরা উপজেলার আদিয়াবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ১-০ গোলে নরসিংদী সদর উপজেলার ব্রাহ্মণপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের মধ্যে একমাত্র গোলটি করে ৭নং জার্সিপরিহিত খেলোয়াড়ার শামিন আক্তার।

রেজাউল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর