মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই : ডেপুটি স্পিকার

ডেপুটি স্পিকার এডভোকেট শামসুল হক টুকু বলেছেন, খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। তাই উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। ক্রিকেট ও ফুটবল খেলার মাধ্যমে বাংলাদেশ আজ সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে পাবনা সদর গোরস্থান মাঠে আনসার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সমাপনী খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে উক্ত সমাপনী ফুটবল খেলার উদ্বোধন করেন পাবনা -৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

মাসব্যাপী এ ফুটবল প্রতিযোগিতায় ৬টি দল অংশ নেয়। খেলায় রজনীগন্ধা ও শাপলা দলের মধ্যে সমাপনী খেলা অনুষ্ঠিত হয়। ৯০ মিনিটের খেলায় উভয় দল একটি করে গোল করে। পরবর্তীতে টাইব্রেকারের মাধ্যমে রজনীগন্ধা দল ৩-১ বিজয়ী হয়। পরে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দরা।

সমাপনী অনুষ্ঠানে আয়োজক কমিটির প্রধান রুহুল আমিন বিশ্বাস রানার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক রেজাউল রহিম লাল, পাবনা- সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সানি সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

মাসুদ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর