ব্রাহ্মণবাড়িয়ায় ৭২ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক

ব্রাহ্মণবাড়িয়ায় ৭২ কেজি গাঁজাসহ মো. সাগর মিয়া (২৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৪। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কুমিল্লা-সিলেট সড়কের সুলতানপুর বিএম অটো গ্যাস ফিলিং ষ্টেশনের সামনে থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটকৃত মো. সাগর মিয়া জেলার কসবা উপজেলার কালামুড়িয়া গ্রামের রানু মিয়ার ছেলে।

বিজ্ঞপ্তিতে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এডিশনাল এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে মাদক দেশে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে সদর উপজেলার কুমিল্লা-সিলেট সড়কের সুলতানপুর বিএম অটো গ্যাস ফিলিং ষ্টেশনের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে সিএনজিসহ সাগর মিয়াকে আটক করা হয়। পরে ওই সিএনজি তল্লাসী করে ৭২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

রাসেল/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর