‘আ.লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ হবে না’

বিএনপির সহিংসতা ও নৈরাজ্যের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ-সমাবেশ ও আলোচনা সভা করেছে আওয়ামী লীগ। দলটির নেতারা বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ হবে না। বিএনপির জ্বালাও-পোড়াও কঠোর হাতে দমন করারও হুঁশিয়ারি দেন তারা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর থেকেই রাজধানীর বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে মোহাম্মদ টাউন হলের সামনে জড়ো হন নেতাকর্মীরা। এ সময় মহানগর নেতারা বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ হবে না। বিএনপির জ্বালাও-পোড়াও কঠোর হাতে দমন করারও হুঁশিয়ারি দেন তারা।

একই ইস্যুতে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আলোচনা সভা করে ১৪ দল। সেখানে নেতারা বলেন, নির্বাচন ঘিরে দেশকে অস্থিতিশীল করতে চায় বিএনপি।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু বলেন, ফাইনাল খেলার আগে মিড খেলা খেলতে খেলতেই পা ভেঙে যাবে বিএনপির। বিএনপি নির্বাচন এবং জনগণকে ভয় পায়। তাই কৌশলে নির্বাচন থেকে দূরে থাকে। বিএনপির জোটের নৈরাজ্য প্রতিহত করতে ১৪ দল একসঙ্গে কাজ করবে বলেও জানান নেতারা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর