বিএনপি ক্ষমতা হারিয়ে উম্মাদ হয়ে গেছে : শাজাহান খাঁন

বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খাঁন বলেছেন, ক্ষমতাচ্যুত হয়ে হয়ে বিএনপি আজ উম্মাদ হয়ে গেছে, আর এই উম্মাদ দিয়ে সরকার পরিচালনা কোনদিনই সম্ভব নয়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার করিম উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কালীগঞ্জ উপজেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন করেন লালমনিরহাট ০১ আসনের সংসদ মোতাহার হোসেন এমপি।

প্রধান অতিথি শাজাহান খান বলেন, বাংলাদেশকে যদি আরও উন্নয়নশীল ও সমৃদ্ধ সোনার দেশ হিসেবে দেখতে চান ও বাংলাদেশকে যদি খুন, ধর্ষন, গুম ও দুর্নীতিমুক্ত দেশ হিসেবে দেখতে চান তাহলে আবারও শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আ’লীগকে ক্ষমতায় আনতে হবে।

সম্মেলন উপলক্ষে লালমনিরহাট পাটগ্রাম মহাসড়ক ও এর আশেপাশে শতাধিক তোরণ,বিলবোর্ড,ব্যানার দেখা গেছে।উল্লেখ দীর্ঘ ছয় বছর পর আজ অনুষ্ঠিত হলো কালীগঞ্জ উপজেলার ত্রিবার্ষিক সম্মেলন।এত দিন ধরে উপাজেলা আওয়ামীলীগের সভাপতির দায়ীত্ব পালন করে আসছিলেন নুরুজ্জামান আহমেদ এমপি এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দায়ীত্ব পালন করে আসছেন মিজানুর রহমান মিজু

সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় আ’লীগের সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমী ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান প্রমুখ।

মিজানুর/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর