গোয়াইনঘাটে ইয়াবাসহ তিনজন আটক

সিলেটে ৭৩০ পিস ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে তিনটার সময় উপজেলার ফুলতৈলছ গ্রামের নিকটে ইয়াবাসহ তাদের আটক করেন। উদ্ধারকৃত ইয়াবা মামলার আলামত ও আটকৃত ব্যক্তিদের গ্রেফতার দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এসআই জহিরুল হক ভূইয়া বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়।

জানা যায়, সালুটিকটর পুলিশ ফাড়ির টু-আই-সি এসআই জহিরুল হক ভূইয়া, এসআই অনিক বড়ুয়া ও এসআই মোহাম্মদ খালেদ মিয়া গোপন সংবাদের ভিত্তিতে তোয়াকুল ইউনিয়নের ফুলতৈলছগাম গ্রামের রাস্তার এক হাজার ফুট সামনে খাগাইল যাওয়ার রোড থেকে তাদের ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার বুরদেও গ্রামের আবদুল মিয়ার ছেলে মন্তাজ আলী, একই গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান সেলিম। এ ছাড়া গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের উপরগ্রামের নছির আলীর ছেলে সুলেমান মিয়া।

এ ব্যাপারে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, সিলেট জেলায় যোগদানের পর থেকে মাদক কারবারিদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ৭৩০ পিস ইয়াবাসহ তিনজন মাদককারবারীকে গ্রেফতার করা হয়েছে।

তারিকুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর