বিমানবন্দরে সাফজয়ী কৃষ্ণা রানী ও শামসুন্নাহারের ব্যাগ থেকে টাকা চুরি

বিমানবন্দর থেকে সাফজয়ী কৃষ্ণা রানী ও শামসুন্নাাহরের ব্যাগ থেকে নগদ অর্থ চুরি হওয়ার ঘটনা ঘটেছে। এসময় কয়েক জনের ল্যাগেজের তালা ভাঙা অবস্থায় পাওয়া যায়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বিষয়টি গণমাধ্যমে জানায় তারা। এসময় জানা যায় কৃষ্ণা রানী সরকারের ল্যাগেজ থেকে টাকা-ডলারসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়।

জানা যায়, সংবর্ধনার কারণে নিজেদের ব্যাগগুলো বিমানমন্দর থেকে সংগ্রহ করতে পারেনি ফুটবলাররা। এসময় বাফুফের প্রতিনিধিরা তাদের ব্যাগগুলো সংগ্রহ করে। পরে রাতে বাফুফের আবাসিক ক্যাম্পে নিজেদের ব্যাগগুলো তালা ভাঙা অবস্থায় পায় তারা।

উল্লেখ্য, নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারে মতো সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতে বাংলাদেশ নারী দল। বুধবার দুপুরে দেশে ফিরলে তাদেরকে বিমানবন্দরে সংবর্ধনা দেয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং বাফুফের কর্তারা। এরপর ছাদখোলা বাসে চড়ে বিমানবন্দর থেকে রাজধানীর মতিঝিলে অবস্থিত বাফুফে ভবনে ফেরা পর্যন্ত লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হন বাঘিনীরা। রাজধানীর রাজপথে ফুল ছিটিয়ে বরণ করে ফুটবল প্রেমিরা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর