কালিগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

সাতক্ষীরার কালিগঞ্জে আগুনে পুড়ে বসন্ত রাণী সরকার (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শেওড়াতলা এলাকার মৃত ঈশ্বর রাখালের স্ত্রী।

স্থানীয়রা জানান, শেওড়াতলা এলাকায় ওই বৃদ্ধার দূর সম্পর্কের এক ভাতিজার মুদি দোকান ছিলো। প্রতিদিন দুপুরের পর থেকে বৃদ্ধা বসন্ত রাণী ওই দোকানেই সময় কাটাতেন।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে অসাবধানতাবশত কেরোসিন চালিত ল্যাম্প থেকে হঠাৎ দোকানে আগুন লাগে। আগুনে বসন্ত রাণীর শরীরের ৭০ শতাংশ পুড়ে গুরুতর আহত হয়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে পথিমধ্যে বুধবার (২১ সেপ্টেম্বর) ভোর রাতে তার মৃত্যু হয়।

থানার উপ-পরিদর্শক শেখ মনির হোসেন জানান, নিহতের সুরোতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে মৃতদেহ মর্গে প্রেরণ করা হবে। আগুন লাগার কারণ তদন্ত চলছে। সুরতহাল রিপোর্ট ও তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান তিনি।

সোহাগ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর