স্পোর্টস চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে অনিয়মের অভিযোগ

বঙ্গবন্ধু তৃতীয় আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২ এর টেবিল টেনিস টুর্নামেন্টে অনিয়মের অভিযোগ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ক্রীড়া প্রশিক্ষণ বিভাগ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) প্রকল্প পরিচালক বরাবর একটি অভিযোগপত্র প্রেরণ করেন বাকৃবির ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের উপ পরিচালক শাহ ফছিউল্লাহ অপু।

তিনি বলেন, বঙ্গবন্ধু তৃতীয় আন্তঃ বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২ এর আয়োজক কমিটির প্রদানকৃত অনলাইন ও অফলাইন ফিকচার অনুযায়ী সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের নাম না থাকলেও টুর্নামেন্টের তৃতীয়দিনে তারা তাদের বিশ্ববিদ্যালয়ের পক্ষে অনিয়মিত ও অছাত্রকে অংশগ্রহণ করিয়েছে। তাদেরকে প্রশ্ন করা হলে তারা যে তথ্য দিয়েছে সে সব তথ্য নকল এবং ভুয়া প্রমাণিত হয়। এই বিষয়ে পরে আয়োজক কমিটিকে অভিযোগ জানালে তারা কোন সমাধান না দিয়ে বরং তাদেরকে সুযোগ করে দেওয়ার চেষ্টা করেছেন।

এছাড়াও তারা তাদের বিশ্ববিদ্যালয়ের ম্যানেজারের নামে জালিয়াতি ও জাতীয় পরিচয় পত্র জালিয়াতি করেছে। পরবর্তীতে প্রকল্প পরিচালক বরাবর একটি অভিযোগপত্র প্রেরণ করা হয়।

মুন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর