নবীনগরে শীর্ষ সন্ত্রাসী মনেকসহ ৫ ডাকাত গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নুরজাহানপুর গ্রামে থেকে পুলিশকে গুলি করে ছিনিয়ে নেওয়া সেই শীর্ষ সন্ত্রাসী ও মাদক কারবারি মনেক ও তার ছেলে শিপনসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম জানান, সোমবার গাজীপুরের টঙ্গী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র ও রিভলবার, ইয়াবা, গাঁজা, হুইস্কিসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মন্নাফ ওরফে মনেক (৫০), তার ছেলে শিপন (৩০) ও তাদের সহযোগী শরীফুল ইসলাম, রাজিব মিয়া, সাজ্জাত হোসেন বাবু।

শীর্ষ এ মাদক কারবারি মনেক মিয়ার বিরুদ্ধে মাদক, চুরি,ডাকাতি,হত্যা,ধর্ষণসহ নবীনগর থানায় ১৫টি মামলার রয়েছে। তার ছেলে শিপন মাদক-ডাকাতি সহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আসামি মনেক ও তার ছেলে শিপনকে গ্রেপ্তার করতে অভিযান চালায় পুলিশ।

গ্রেপ্তার করা হয় মনেককে। এ সংবাদ পেয়ে তার ছেলে শিপনসহ কয়েকজন দুদিক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এসময় মনেকসহ হামলাকারীরা পালিয়ে যান। হামলাকারীদের গুলিতে নবীনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সোহেল ও উপ-পরিদর্শক (এসআই) রানা গুলিবিদ্ধ হন।

আক্তারুজ্জামান/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর