মসজিদের ভিতর নিয়ে মাদ্রাসা ছাত্রকে বলৎকার, হুজুর গ্রেফতার

ফরিদপুরের বোয়ালমারীতে একটি ক্বওমী মাদরাসার ছাত্রকে বলৎকারের ঘটনায় মাদরাসাটির প্রিন্সিপাল আরিফ বিল্লাহকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার দিঘিরপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আরিফ বিল্লাহ্ উপজেলার শেখর ইউনিয়নের বড়গা এলাকার একটি ক্বওমী মাদরাসার প্রিন্সিপাল। পাশাপাশি সে দিঘিরপাড় জামে মসজিদদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার গ্রামের বাড়ি পাশ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের শিকরপুর গ্রামে।

এরআগে রোববার (১১ সেপ্টেম্বর) ভুক্তভোগী ওই মাদ্রাসা ছাত্রের বাবা বাদী হয়ে বলৎকারের অভিযোগ এনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১৩।

মামলা সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল রমজান মাসে সেহরি খেয়ে ওই ছাত্রকে নিয়ে দিঘিরপাড় জামে মসজিদের ভেতরে নিয়ে বলৎকার করে। তার কয়েক মাস পর গত ১ আগস্ট রাতে ঘুমানোর কথা বলে মাদরাসা থেকে মসজিদে নিয়ে আবারও বলৎকার করে। এই ঘটনার পর ওই ছাত্র মাদরাসায় যাওয়া বন্ধ করে দেয়। সম্প্রতি ঘটনাটি ফাঁস হওয়ার পরে ওই ছাত্রের বাবা মামলা দায়ের করেন।

এবিষয়ে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ‘মাদরাসা ছাত্রকে বলৎকারের ঘটনায় ওই ছাত্রর বাবা বাদি হয়ে মামলা করেছেন। মামলার পর আসামিকে গ্রেফতার করে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। ছাত্রকেও ১৬৪ ধারা জবানবন্দি নেওয়ার জন্য ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।’

রাকিবুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর