রংপুরে হেরোইনসহ দুই মাদক কারবারি আটক

রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী এলাকায় র‌্যাবের মাদক বিরোধী অভিযানে দুই মাদক সম্রাজ্ঞীসহ প্রায় কোটি টাকা মূল্যের হিরোইন আটক করা হয়।

জানা যায়, শুক্রবার (৯ সেপ্টেম্বর) সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন শঠিবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি ১শ ২০ গ্রাম হেরোইনসহ দুইজন মাদক সম্রাজ্ঞী কে আটক করেন।

এদের মধ্যে একজনের নাম মোছাঃ গোলচেহেরা বেগম (৩২)। তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী থানার উজানপাড়া বাইপাস এলাকার মৃত আমির হোসেনের মেয়ে। তার স্বামীর নাম মোঃ ইমদাদুল হক। অপর সহযোগীর নাম মোছাঃ রেজিয়া আক্তার (৩৬)। তিনি নীলফামারীর জলঢাকা থানাধীন খুটামারা এলাকার মৃত সৈয়দ আলীর মেয়ে। তার স্বামীর নাম মোঃ মানিক মিয়া।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা র‌্যাবের কাছে স্বীকার করেন। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

এ ঘটনায় সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর কর্তৃক রংপুর জেলার মিঠাপুকুর থানায় একটি নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পলাশ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর