তাড়াইলে কলেজছাত্রী ধর্ষণের স্বীকার ধর্ষক আটক

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের বাসিন্দা কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই ইউনিয়নের ছনভিটা গ্রামের আজিজুর রহমানের ছেলে আরিফ হাসান মেগু (২৩) কে আটক করেছে তাড়াইল থানার পুলিশ।

তাড়াইল থানার পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রাউতি ইউনিয়নের উত্তরপাড়ার বাসিন্দা ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের অনার্স ইংরেজি শেষ বর্ষের ছাত্রীর সাথে একই ইউনিয়নের ছনভিটা গ্রামের আরিফ হাসান মেগুর গত একবছর যাবত প্রেম ভালোবাসার সম্পর্ক চলে আসছিল।

ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে আরিফ হাসান মেগু। ভিকটিমের নগ্ন ছবি মোবাইলে ধারন করা চিত্র গত ৩ সেপ্টেম্বরে আসামী ও ভিকটিমের বন্ধু বান্ধবের মেসেঞ্জারে ছড়িয়ে দেয় আরিফ।

এতে ভিকটিম সামাজিক ও ব্যক্তিগত ভাবে মর্যাদাহানি এবং মানসিকভাবে ভেঙ্গে পড়েন। পরিবারের পরামর্শক্রমে ভিকটিমকে ধর্ষণের অভিযোগে নিজে বাদী হয়ে গতকাল মঙ্গলবার রাতে তাড়াইল থানায় অভিযোগ দাখিল করেন।

অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার রাতেই তাড়াইল থানার এস আই সুকান্ত দাস,এস আই আসাদ ও কনস্টেবল সালেহ আহম্মেদ শাহসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার রাউতি বাবুলের বাজারে অভিযান চালিয়ে ধর্ষক আরিফ হাসান মেগুকে তার ফোনসহ আটক করে থানায় নিয়ে আসা হয়।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাউতি ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই ইউনিয়নের ছনভিটা গ্রামের আরিফ হাসান মেগু নামে এক ধর্ষককে আটক হয়েছে।

ভিকটিম নিজে বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতনদমন আইনে মামলা রুজু করেছেন। বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য কিশোরগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়। পাশাপাশি দুপুরে ধর্ষক আরিফ হাসান মেগুকে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

মুকুট/বার্তাবাজার.এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর