অতিরিক্ত সচিবের বাংলাদেশ ইনস্টিটিউট অফ হেল্থ ম্যানেজমেন্ট পরিদর্শন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব সাঈদুর রহমান সাভারে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অফ হেল্থ ম্যানেজমেন্ট এবং সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন। শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে তিনি এই দুইটি প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা অতিরিক্ত সচিব সাঈদুর রহমানকে সরকারি স্বাস্থ্য সেবা প্রদানকারী এই প্রতিষ্ঠান দুইটির বিভিন্ন কর্মকান্ড ঘুরিয়ে দেখান। এসময় অতিরিক্ত সচিব এসব কর্মকান্ডে তাঁর সন্তোষ প্রকাশ করে বিভিন্ন দিকনির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।

পরিদর্শন কালে এসময় আরও উপস্থিত ছিলেন- মেডিকেল এডুকেশন এন্ড হেল্থ ম্যানপাওয়ার ডেভলপমেন্ট এর লাইন ডিরেক্টর ডা. মো. মোশারফ হোসেন খন্দকার, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মো. শামিউল ইসলাম, উপ-পরিচালক ডা. মো. জাফরুল হোসেন, স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (পার-৫) ডা. মো. মইনুল হক খান, ডিপিএম (স্বাস্থ্য অধিদপ্তর) ডা. কাজী মো. সালেহীন তৌহিদ প্রমুখ।

মামুন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর