গাড়িতে পাওয়া গেল গায়িকার মরদেহ

গুজরাটের ভালসাদ জেলার পারদি তালুকের পার নদীর তীরে পার্ক করা একটি গাড়ি দেখে সন্দেহ হয় স্থানীয় মানুষের। তাঁরাই পুলিশে খবর দেন। আর সেই গাড়িতেই পাওয়া যায় গুজরাটের নামকরা গায়িকা বৈশালী বালসারার মৃতদেহ। দীর্ঘক্ষণ ধরে নদীর ধরে গাড়িটি রাখা ছিল। তখন তাঁরা পারদি থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গাড়ির পিছনের সিটের পায়ের কাছে এক নারীর মৃতদেহ দেখতে পান। প্রাথমিক তদন্তে পারদি পুলিশ জানতে পারে যে, গাড়িতে পাওয়া মৃতদেহটি ভালসাদের বিখ্যাত গায়িকা বৈশালী বালসারার। এর আগে গত শনিবার (২৭ আগস্ট) রাতে বৈশালী নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন তার স্বামী হিতেশ বালসারা। এরপর রোববার (২৮ আগস্ট) এই গায়িকার মরদেহ পাওয়া যায়।

তবে ময়নাতদন্তের প্রতিবেদনে জানা গেছে, শ্বাসরোধের কারণে বৈশালীর মৃত্যু হয়েছে। কিন্তু কীভাবে তার শ্বাসরোধ হয়েছে তা অজানা। কারণ, কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ বিষয়ে ফরেনসিক বিভাগ বর্তমানে কাজ করছে। প্রাথমিকভাবে এটিকে হত্যা বলে সন্দেহ করছে পুলিশ। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানাতে পারবে বলে জানিয়েছে গুজরাট পুলিশ।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর