বশেমুরবিপ্রবি ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটজনকে অভিযুক্ত করে চার্জশীট প্রদান

চাঞ্চল্যকর ও আলোচিত গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আটজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট জমা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) গোপালগঞ্জ দায়রা জজ আদালতে এ চার্জশীট জমা দেন গোপালগঞ্জ থানার ওসি (তদন্ত) শীতল পাল৷

ধর্ষণ মামলার চার্জশীটভুক্ত অভিযুক্তরা হলেন, ইমন, হেলাল,প্রদিব, নাহিদ, তুর্য, পিয়াস, জীবন ও ফরিদ৷

এব্যাপারে ওসি শীতল পাল বলেন, “আটজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট পাঠানো হয়েছে। এই আট জনের মধ্যে ৫ জন সরাসরি ধর্ষণের সাথে জড়িত এবং বাকি ৩ জন বিভিন্নভাবে সহযোগিতা করেছে। এদের মধ্যে দুজনের ডিএনএ ম্যাচ করেছে।”

উল্লেখ্য, ২৩ ফেব্রুয়ারি (বুধবার) রাতে শহরের নবীনবাগ এলাকায় বন্ধুর সাথে ঘুরতে যাওয়া এক শিক্ষার্থীকে গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজের নির্মাণাধীন ভবনে তুলে নিয়ে গণধর্ষণ করা হয়। ঘটনার রাতেই ধর্ষকদের গ্রেফতার ও বিচারের দাবিতে গোপালগঞ্জ থানা ঘেরাও করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা৷ এরপর বিচার চেয়ে শিক্ষার্থীরা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করলে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর স্থানীয় সন্ত্রাসীদের হামলায় উপাচার্য ড. এ কিউ এম মাহবুবসহ একাধিক শিক্ষক ও শতাধিক শিক্ষার্থী আহত হন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর