মামীর বিবস্ত্র ছবি তুলে লাগাতার ধর্ষণ, মামার আত্মহত্যা

মামীকে বিবস্ত্র অবস্থায় ছবি তুলে ব্ল্যাকমেইল করে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল তারই ভাগিনার বিরুদ্ধে। ঘটনাটি ভারতের বাংলা রাজ্য পশ্চিমবঙ্গের নদিয়ার রানাঘাট থানার অন্তর্গত হবিবপুর বলাইঘাটা কলোনির। নিউজ এইট্টিনের প্রতিবেদন অনুযায়ী, পাঁচ বছর আগে ওই গৃহবধূর বিয়ে হয় রানাঘাটের হবিবপুরের এক বাসিন্দার সঙ্গে।

দাম্পত্য জীবন বেশ সুখের ছিল তার। ওই গৃহবধূর শ্বশুর বাড়ির পাশেই ছিল তার দূর সম্পর্কের ননদের বাড়ি।আত্মীয়তার সূত্রে ওই ননদের বাড়িতে প্রায়ই যাতায়াত করতেন গৃহবধূ। তেমনই বেশ কয়েক মাস আগে ওই গৃহবধূ তার শ্বশুর বাড়ির পাশের ননদের বাড়িতে যান। সে সময় ননদের ছেলে তাকে কোল্ডড্রিংকস পান করতে দেয়।

অভিযোগ উঠেছে, সেই কোল্ড ড্রিংকস খাওয়ার পর কিছুক্ষণের মধ্যেই ওই গৃহবধূ জ্ঞান হারায়। জ্ঞান ফিরলে অভিযুক্ত ভাগনে তার নগ্ন ছবি মোবাইলে তুলে দেখায়। হুমকি দেয় এই কথা জানাজানি হলে তার নগ্ন ছবি ভাইরাল করে দেয়ার।
গৃহবধূর অভিযোগ, এরপর থেকে প্রায়ই অভিযুক্ত ওই গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। হুমকি দেয় এই কথা জানাজানি হলে তাকে এবং তার পরিবারকে খুন করার। বেশ কয়েকদিন আগে গৃহবধূ আসতে অস্বীকার করে।

এরপরেই আশিস হালদার নামে ওই ভাগনে তার মামীর সমস্ত নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ওই গৃহবধূ এর প্রতিবাদ করলে এবং পরিবারের সদস্যদের জানালে অভিযুক্ত যুবকের পরিবার তাদেরকে প্রাণে মারার হুমকি দেয়।

স্থানীয় সূত্রে আরও জানা গেছে, গেল বৃহস্পতিবার পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়লে গৃহবধূর স্বামী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। গৃহবধূর অভিযোগ, অভিযুক্ত যুবক এবং তার পরিবারের কারণেই তার স্বামী মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন। গৃহবধূ ও তার পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর