সিলেটের তালতলায় ভয়াবহ আগুন,নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কর্মীরা

সিলেটের তালতলা পয়েন্টের সিদ্দিক মার্কেটে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৮আগস্ট) রাত সাড়ে নয়টার দিকে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে।আগুনের কালো ধোঁয়া বেরুচ্ছে দেখে মূহুর্তেই আতঙ্কিত হয়ে উঠেন স্হানীয় ব্যবসায়ীরা।আগুনের নিয়ন্ত্রণহীন গতি দেখে দিগ্বিদিক ছুটতে থাকেন হোটেলের আগত গেস্ট ও স্হানীয় বাসিন্দারা। এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

স্থানীয়রা জানান, একটি দোকানের ওয়্যার থেকে আগুনের সূত্রপাত ঘটে,এতে আশপাশ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।দোকানপাটে ক্ষয়ক্ষতি হয়েছে। কয়েকটি মোটরসাইকেল পুড়ে ছাঁই হয়ে গেছে,পুড়েছে দোকানের মালামাল।

সিলেট কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বার্তা বাজারকে জানান,আগুনের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্হলে পৌঁছেছে।তবে এখন পর্যন্ত কোন হতাহতের ঘটনা ঘটেনি।তালতলা’র ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন বার্তা বাজারকে জানান,আগুনের তীব্র গতি ছিলো,ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে এনেছে।মানুষ আহত বা নিহত হয়নি কিন্তু কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

সাইফুল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর