পটুয়াখালীতে বজ্রপাতে নিহত ৩, আহত ২

পটুয়াখালীর গলাচিপায় বজ্রপাতে মোস্তফা হাওলাদার (৫৫) মামুন প্যাদা (৩৮) ও রোমান মুফতি (৪৮) নামের তিন ব্যক্তি নিহত হয়েছে। ১৮ আগষ্ট বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এদিকে রাঙ্গাবালীতে ১ টি ও কুয়াকাটায় ১ টি গরুর মৃত্যু হয়েছে।

এছাড়া রাঙ্গাবালীতে মোর্শেদা বেগম (৪০) নামের এক নারী ও কুয়াকাটায় আব্দুল্লাহ (১১) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে। মৃত মস্তফার বাড়ি গলাচিপা পৌর শহরে, মামুনের চরকাজল গ্রামে ও রোমানের বাড়ি রাঙ্গাবালীর চালিতাবুনিয়া গ্রামে।

পুলিশ সূত্রে জানাগেছে, বাড়ির পাশের ক্ষেতে বীজ রোপনের সময় মোস্তফার, মাছ ধরে বাড়ি ফেরার পথে মামুনের ও গভীর সাগরে মাছ শিকাররত অবস্থায় রোমানের মৃত্যু হয়। এদিকে মাঠ থেকে গরু আনতে গিয়ে শিশু আব্দুল্লাহ গুরুতর আহত হয়। এসময় ওই গরুটি মারা যায়। এছাড়া ঘর থেকে পুকুরে যাওয়ার সময় মোর্শেদা বেগম গুরুতর আহত হয়। আর রাঙ্গাবালী উপজেলার কাজীর হাওলা গ্রামে মাঠে ঘাষ খাওয়া অবস্থায় একটি গরুর মৃত্যু হয়।

গলাচিপা থানার ওসি জানান, দুইজন প্রাকৃতিক দুর্যোগ বজ্রপাতে মারা গেছে। তারপরও তাদের বাড়িতে খোজ খবর নেয়ার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

নয়ন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর