সফর শেষে দেশে আসছেন স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর শেষে করে দেশে আসছেন। তিনি বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে ঢাকায় পৌঁছান।

সফরকালে স্পিকার যুক্তরাজ্যের অক্সফোর্ডশায়ারের রক্সটন কলেজে পার্লামেন্টারি স্কলার্স অ্যান্ড পার্লামেন্টারিয়ান্সের ১৫তম ওয়ার্কশপ, লন্ডনের বাংলাদেশ হাইকমিশনের উদ্যোগে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী অনুষ্ঠান, সিপিএ-র বর্তমান মহাসচিব ও সাবেক মহাসচিবের সঙ্গে বৈঠক, যুক্তরাজ্যের সংসদ সদস্যরা ও লর্ডদের সঙ্গে বৈঠক, রয়েল জিওগ্রাফিক সোসাইটি।

আরও ছিলেন, ইন্টারন্যাশনাল ইন্সটিটিউট ফর স্ট্র্যাটেজিক স্টাডিজে বৈঠকসহ, যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশনের উদ্যোগে শোক দিবস পালন, ইউএন ওমেন, ইউনিসেফ, ইউএনডিপি, ইউএনওপিএসর সঙ্গে পৃথক বৈঠকে অংশগ্রহণ করেন।

জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা বিমানবন্দরে স্পিকারকে স্বাগত জানান। গত ২৮ জুলাই যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছিলেন স্পিকার

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর