রাঙ্গাবালীতে বজ্রপাতে নিহত এক, আহত ৪

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মাছ ধরতে গিয়ে রুমান মুফতি (৩৫) নামের এক জেলের মৃত্যু হয়েছে। এছাড়াও আহত হয়েছে আরো চারজন।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার রাবনাবাদ ও দাড়ছিরা নদীতে এ ঘটনা ঘটে। নিহত রুমান মুফতি উপজেলার চালিতা বুনিয়া ইউনিয়নের গোল বুনিয়া এলাকার অলি মুফতির ছেলে।

ঘটনাটি নিশ্চিত করে চালিতাবুনিয়া ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বলেন, এ বজ্রপাতে রুমান মুফতিসহ একই এলাকার জেলে রাসেল, তৌসিফ ও ইয়াকুব আহত হয়। তাদের দ্রুত কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাদের মধ্যে রুমান মারা যান এবং বাকি তিনজন চিকিৎসাধীন।

স্থানীয়রা জানায়, শহিদ ফকিরের মালিকানাধীন ট্রলারের পাঁচ জেলে চালিতাবুনিয়া সংলগ্ন রাবনাবাদ নদীতে মাছ ধরছিল। বিকেল তিনটার দিকে হঠাৎ বজ্রবৃষ্টি ও ঝড়ো বাতাস শুরু হয়। পরে তারা তীরে ফিরে আসার সময় তাদের ট্রলারে আকস্মিক বজ্রপাত হয়।

এছাড়া উপজেলার ছোট বাইশদিয়া ইউনিয়নের দাড়ছিড়া নদীতে অবস্থানরত একটি জেলে ট্রলারে পাশে বজ্রপাত হলে , ট্রলারে থাকা মস্তফা হাওলাদার (৩৫) নামের এক জেলে আহত হয়েছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য পার্শ্ববর্তী গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান, ঘটনাটি আমরা শুনেছি এবং এ বিষয়ে হাসপাতালে খোঁজখবর নিচ্ছি।

সাব্বির/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর