‘হিংসাত্মক ও ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করতে হবে’

আগামী দিনের আন্দোলনের কর্মসুচি বাস্তবায়ন করতে হিংসাত্মক ও ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করতে হবে জানালেন লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

আগামী ২২ আগস্ট সদরের বড়বাড়ী বাজারে বিক্ষোভ ছাড়া কেন্দ্রের সাথে মিল রেখে সদর উপজেলার সকল ইউনিয়নে আলাদা সময়ে নতুন কর্মসুচির ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় জেলা সদরের পঞ্চগ্রাম ইউনিয়ন বিএনপি কার্যালয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির যুগ্ন আহব্বায়ক একেএম মমিনুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

তিনি বলেন আগামীতে হিংসাত্মক ও ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করে গণতান্ত্রিক প্রক্রিয়ায় তৃণমূল পর্যায় থেকে শুরু করে (ওয়ার্ড ও ইউনিয়ন) সরকার পতনের আন্দোলন সংগ্রাম শুরু করতে হবে। জেলা বিএনপি ও অন্যান্য ইউনিটের গঠিত ওয়ার্ড ও ইউনিয়ন কমিটির পরিচিতি সভার রেজুলেশন করতে হবে,আর এ কাজ গুলো চলমান রাখতে হবে।

কেন্দ্রেীয় কর্মসুচির অংশ হিসেবে আগামী ২২ আগস্ট সকাল ১১ ঘটিকায় জেলার সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়ন বিএনপির কার্যালয় থেকে জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং পুলিশের গুলিতে নিহত ভোলা জেলা ছাত্র দলের সভাপতি নূরে আলম ও ভোলা স্বেচ্ছেসেবক দলের সদস্য আব্দুর রহিম হত্যার প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

এছড়া সকল ইউনিয়ন কমিটি গুলো স্থানীয় হাট বাজার গুলোতে পৃথক পৃথক ভাবে কর্মসুচি পালন করবে।এতে সদর উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত থাকবে। যৌথ সভায় বিএনপি,ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দল সহ বিএনপির সহযোগী অঙ্গ সংগঠনের দায়ীত্বশীল নেতাকর্মীরা উপস্থিত ছিল।

মিজানুর/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর