‘বাংলাদেশকে পাকিস্তান, আফগানিস্তান বানানোর স্বপ্ন দুঃস্বপ্নই রয়ে যাবে’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির আন্দোলন বা সরকার পতনের ঘোষণা তাদের নেতাকর্মীদের উজ্জীবিত করার চেষ্টা মাত্র। জনগণ তাদের সঙ্গে নেই। বিএনপির এসব ঘোষণা নিয়ে মানুষ আর কিছু ভাবে না। বাংলাদেশকে পাকিস্তান, আফগানিস্তান বানানোর স্বপ্ন দুঃস্বপ্নই রয়ে যাবে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুর ১২টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে নবগঠিত ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির গুম-খুনের অভিযোগ আসলে মিথ্যাচার। এটা বহুবার প্রমাণিত হয়েছে। সরকারের বিরুদ্ধে বলার মতো তাদের কাছে কিছু নেই, তাই তারা মনগড়া মিথ্যাচার লিপ্ত রয়েছে। মানুষকে বিভ্রান্ত করা আর বিদেশিদের কাছে ধরনা দিয়ে সরকারের পতন ঘটনার স্বপ্ন দেখছে বিএনপি। আওয়ামী লীগের পায়ের নিচে শুধু মাটিই নয়, মাটি এখন কংক্রিটের মত শক্ত। আর বিএনপির পায়ের তলায় মাটি নেই বলেই তারা কান্নাকাটি করে বেড়াচ্ছে। বিএনপির কর্মসূচিতে সরকার কোনো বাধা দেবে না। তবে কর্মসূচির নামে নাশকতা করলে কঠোরভাবে দমন করা হবে।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার জামিন চাইলে আদালতে যেতে হবে। জামিন সরকার দেবে না। খালেদার জামিন হলে তিন মাসের মধ্যে সরকার পতন হবে’ এটা তাদের নেতাকর্মীদের উজ্জীবিত করার চেষ্টা মাত্র।

আলোচনায় বক্তব্য রাখেন কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য প্রফেসর ড. মাহবুবুর রহমান প্রমুখ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর