চট্টগ্রামে মাকে গুলি করে হত্যার ঘটনায় ছেলে গ্রেফতার

চট্টগ্রামের পটিয়ায় গুলি করে মাকে হত্যার ঘটনায় ছেলে মঈনুদ্দিন মোঃ মাইনুলকে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, বুধবার (১৭ আগস্ট) বিকেলে সাড়ে ৫টার দিকে নগরীর নতুন ব্রিজ এলাকা থেকে মাইনুলকে (২৯) গ্রেফতার করা হয় এবং তার স্বীকারোক্তি অনুযায়ী সাতকানিয়া থানাধীন রসুলপুর এলাকার একটি গুদাম থেকে ঘটনায় ব্যবহৃত পিস্তল উদ্ধার করা হয়। হত্যায় ব্যবহৃত পিস্তলটি।

র‍্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ বলেন, নিহত জেসমিন জাপার প্রয়াত নেতা শামসুল আলম মাস্টারের স্ত্রী। শামসুল আলম মারা যাওয়ার পর তার রেখে যাওয়া নগদ টাকা ও ব্যাংক-ব্যালেন্স নিয়ে মা জেসমিন আক্তারের সঙ্গে ছেলে মাইনুলের মনোমালিন্য চলে আসছিল। ব্যাংকে বাবার রেখে যাওয়া একাউন্টের নমিনি পরিবর্তনের জন্য মাকে চাপ দিয়ে আসছিলেন মাইনুল। মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে স্থানীয় জনতা ব্যাংক এবং ব্রাক ব্যাংকে গিয়েছিলেন তিনি। ব্যাংক থেকে ঘরে ফিরে মায়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন এবং মাকে অস্ত্র দিয়ে গুলি করেন মাইনুল।

ঘটনার পর ছেলে মাইনুল পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ১০ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

পুলিশ বলছে, পিস্তলের গুলিতে জেসমিন আক্তার প্রাণ হারালেও উদ্ধার করা কার্তুজ পিস্তলের নয়। কার্তুজগুলো বৈধ কি না তাও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

এদিকে জেসমিন হত্যার ঘটনায় ওইদিন রাতেই তার মেয়ে শায়লা শারমিন নিপা বাদী হয়ে পটিয়া থানায় মামলা করেন।

হুমায়ুন/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর