ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে আহত

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা। বুধবার দিনগত রাত আনুমানিক ১০টার দিকে এঘটনা ঘটেছে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের গোকুলনগর গ্রামে। গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে ভুক্তভোগী বাবা ইউনিয়ন কৃষক লীগ নেতা শফিকুল ইসলাম আকাশ।

ভিকটিম জান্নাতুল ইসলাম অভিযোগ করেন, দীর্ঘ ৬মাস ধরে কয়েকজন যুবক মিলে তাকে স্কুলে আসা যাওয়ার পথে ডিস্টার্ব করতো। তারা বাসার সামনে গিয়ে ডিস্টার্ব করে। তার বাবা এসব ঘটনার প্রতিবাদ করায় দেশীয় অস্ত্রদিয়ে এলোপাতারি মারধর ও কুপিয়ে গুরুতর আহত করেন। এঘটনার সঠিক বিচার দাবি করেন।

ভুক্তভোগী বাবা শফিকুল ইসলাম আকাশ জানান, তার মেয়ে স্থানীয় একটি হাইস্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করে। দীর্ঘদিন ধরে তার মেয়ে স্কুলে আসা যাওয়ার পথে ওই অভিযুক্ত বখাটেরা ডিস্টার্ব করতো। মঙ্গলবার রাত ৯টার দিকে তার ছেলে জিসান তারকে নামে অভিযুক্ত এক বখাটেকে জিজ্ঞাসা করলে হাতাহাতি হয়। এ বিষয়ে দরবারের আশ্বাসে পরদিন বুধবার রাতে তার দোকানের পাশে মনির মিয়ার দোকানে বসার কথা বলে এনে পূর্বপরিকল্পিতভাবে তাকে কুপিয়ে গুরুতর আহত করেন। এসময় তার সাথে থাকা কয়েকজনকেও মারধর করেন। এ বিষয়ে মামলা করা হবে বলে জানান তিনি। একই ঘটনার জন্য অভিযুক্তদের বিচারের দাবি করেন ভুক্তভোগী আকাশের স্ত্রী কবিতা বেগম।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার জাহিদা আবেদীন জানান, বুধবার রাতে মাথায় ও হাতে গুরুতর ইনজুরি নিয়ে শফিকুল ইসলাম আকাশ হাসপাতালে ভর্তি হয়েছেন। সে এখন আশংকামুক্ত ও চিকিৎসাধীন রয়েছে।

জামাল/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর