সাতক্ষীরায় ২০ পরিবারকে স্বাবলম্বী করতে বিভিন্ন উপকরণ বিতরণ

সমৃদ্ধ সমাজ বিনির্মাণে অবিরাম প্রত্যয় এই স্লোগান কে সামনে রেখে ১৮ই আগষ্ট স্বাবলম্বী প্রকল্প-১ এর উপকরণ সামগ্রী বিতরণ করেছে নোঙর ফাউন্ডেশন।

উপজেলার নওয়াপাড়া ইউনিয়নে নোঙর ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার নওয়াপাড়া আলিম মাদরাসা সংলগ্ন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের সভাপতি মু. আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবার রহমান।

প্রধান অতিথী তার বক্তব্যে বলেন, আর্থসামাজিক অবস্থার কথা চিন্তা করে প্রান্তিক এলাকার অসহায়, দারিদ্র ও সম্বলহীনদের আর্থিকভাবে স্বাবলম্বী করা এবং এ ধরণের বেকারদের বেকারত্ব দূরীকরণে বাস্তবমূখী কাজ করেছে এ ফাউন্ডেশন। ঐক্যবধ্য ভাবে সমাজ সংস্কারের কাজ করলে সমাজের সকল নাগরিক সুখে শান্তিতে থাকবে। নোঙর ফাউন্ডেশনের কর্মসূচি বাস্তবায়নে সামগ্রীক সহযোগীতার আশ্বাস দেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ও জিএম স্পর্শ। বিশেষ অতিথির বক্তব্যে তারা বলেন পারস্পারিক সহযোগীতার মাধ্যম্যে সামাজিক উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে। আর সমৃদ্ধ সমাজ গঠনে যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ্য উপকরণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে স্বাবলম্বী প্রকল্প-১ এর আওতায় ০২ জনকে ব্যাটারী চালিত, ০৪ জনকে সেলাই মেশিন, ০৪ জনকে ব্যবসায় সহায়তা ও ১০ জনকে ছাগল সহ সর্বোমোট ২০ জনের মধ্যে উপকরণ বিতরণ করা হয়।

সাধারণ সম্পাদক মু. সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা সদস্য এনামুল হক বিশ্বাস, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা মুহিবুল্যাহ, উদ্যোক্তা সদস্য নাজমুল হোসাইন, হাফেজ মহিউদ্দীন, হাবিবুর রহমান রাসেল, সাধারণ সদস্য সহ অত্র এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খায়রুল/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর