সোনারগাঁওয়ে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মোগরাপাড়া চৌরাস্তার নতুন বাজারের সামনে এ কর্মসূচী পালন করা হয়।

আওয়ামীলীগ নেতা বিল্লাল হোসেন বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য দীপক কুমার বনিক।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মহসিন মিয়া, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আবুল হোসেন, মানিক মিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ,জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সোহান মিয়া,সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাগর রনি, কৃষক লীগ নেতা ইসমাঈল ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি সজীব ভূঁইয়া, সোনারগাঁ পৌরসভা মঞ্চের সভাপতি সুমিত রায় প্রমুখ। আলোচনা সভা শেষে অসহায় দুস্তদের মাঝে খাবার বিতরণ করা হয়।

মীযানুর রহমান/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর