পাকুন্দিয়ায় পাওনা টাকা চাওয়ায় দোকানিকে কুপিয়ে জখম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাকি টাকা চাওয়ায় মোঃ মামুন (৪০) নামে এক দোকানিকে কুপিয়ে জখম করেছেন দেনাদার। এ সময় চাইনিজ কুড়ালের আঘাতে মামুনের বাম হাঁটুর উপরে হাড় কেটে যায়।

এ ঘটনায় বুধবার (১৭ আগস্ট) রাতে আহত মামুনের স্ত্রী রিনা আক্তার বাদী হয়ে পাকুন্দিয়া থানায় আনন্দ‘র নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েক জনকে আসামি করে একটি মামলা করেছেন। একই দিন বুধবার (১৭) বিকেল আনুমানিক দুইটার দিকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়ন দগদগা চৌরাস্তা মোড় সংলগ্নে মেসার্স মামুন ট্রেডার্সের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মামুন মোদির দোকানের ব্যবসা করেন। আনন্দ (২২) নামের এক ব্যক্তি প্রায়ই তার দোকান থেকে মালামাল ক্রয় করে থাকেন।

বুধবার (১৭ ই আগস্ট) দুপুর দুইটার সময় পাঁচ টাকা মূল্যের রোবো কিনে একটি পুড়ে যাওয়া পাঁচ টাকার নোট দেয়। দোকানদার মামুন পুড়ে যাওয়া নোট নিতে অস্বীকৃতি জানালে টাকা না দিয়ে চলে যেতে চায় আনন্দ। মামুন আগের পাওনা টাকা দিতে চাপ দিলে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। তারপর মামুন বাড়িতে চলে গেলে আনন্দসহ অজ্ঞাত কয়েক জন বাড়ি থেকে দেশীয় অস্ত্র নিয়ে দোকানে ও বাড়িতে হামলা করে। এসময় ঘর থেকে মামুন বের হওয়ার সঙ্গে সঙ্গেই তাকে চাইনিজ কুড়াল দিয়ে বাম হাঁটুর উপরে আঘাত করেন আনন্দ। এতে দোকানি মামুন মাটিতে লুটিয়ে পড়েন এবং দোকানে ভাংচুর করে এবং মালামাল আনার জন্য রাখা ১ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে যায়। মামুনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আনন্দ এবং অজ্ঞাত ব্যক্তিরা পালিয়ে যায়।

মামুনের স্ত্রী রিনা আক্তার জানান, ‘প্রতিবেশীরা তার স্বামীকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আমার স্বামীর বাম পায়ের হাঁটুর উপরে চাইনিজ কুড়াল দিয়ে আঘাত করা হয়। কুড়ালের আঘাতে একটি হাড় কেটে যায়।’ অভিযুক্ত আনন্দকে বাড়িতে গিয়ে এবং মোবাইলে কল দিয়ে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সারোয়ার জাহান বলেন, ‘বুধবার এ ধরনের একটি ঘটনা ঘটে। এ নিয়ে থানায় মামলাও হয়েছে। আসামি পলাতক রয়েছে এবং তাকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চলমান রয়েছে।’

হুমায়ুন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর