ভৈরবে ভ্র্যাম্যমান আদালতের অভিযান, ৪ খাবার হোটেল মালিককে জরিমানা ও সিলগালা

কিশোরগঞ্জরে ভৈরবে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশের দায়ে ভৈরবে ৪ টি খাবার হোটেলকে জরিমানা ও একটি সিলগালা করা হয়েছে । অভিযানে জরিমানা করেন ভ্র্যাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জুলহাস হোসেন সৌরভ ।

এ সময় সাথে ছিলেন পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক ও ভোক্তা অধিকার সংরক্ষণের কর্মকর্তা নাছিমা বেগম ।
এছাড়া অবৈধভাবে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ করে জনগনের চলাচলের জন্য উন্মুক্ত করা হয়েছে । আজ বৃহস্পতিবার সকাল থেকে একটানা দুপুর পর্যন্ত শহরের বঙ্গ-বন্ধু স্মরণী, পঞ্চবটি ও রেলষ্টেশন সড়কে ভ্র্যাম্যমান আদালত অভিযান চালিয়ে ৪টি খাবার হোটেল কে ১ লাখ ১০ হাজার টাকা এবং একটি বালিবাহী ট্রাক্টরকে ২ হাজার টাকা সহ মোট ১ লাখ ১২ হাজার টাকা জরিমানা করেছে ভ্র্যাম্যমান আদালত ।এ সময় আইস কোং মোড়ে অবস্থিত ১টি হোটেলকে জরিমানাসহ সিলগালা ও করা হয়।

এ বিষয়ে ভ্র্যাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জুলহাস হোসেন সৌরভ জানান, অস্বাস্থকার ও নোংরা পরিবেশে খাবার তৈরী ও বিক্রির দায়ে ৪টি হোটেলকে ১ লাক ১০ হাজার টাকা জরিমানা এবং এরসাথে ১টি হোটেল সিলগালা করা হয়েছে । এছাড়া খোলা ট্রাক্টরে বালি পরিবহনের দায়ে ২ হাজার টাকাসহ মোট ১ লাখ ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে । এছাড়া অবৈধভাবে দখলকৃত ফুটপাত উন্মুক্ত করা হয়েছে । এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান

টুটুল/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর