শেরপুরে কোচ-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৫

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের হামছায়াপুর এলাকায় বেপরোয়া কোচ হানিফ এন্টারপ্রাইজের চাপায় অজ্ঞাত ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বগুড়া থেকে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজ শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর এলাকায় ১৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১টার দিকে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে প্রথমে চাপ দিয়ে পালিয়ে যাওয়ার সময় আবার একটি যাত্রিবাহী সিএনজিকে চাপ দেয়। এতে মোটরসাইকেলের দুই যাত্রী ও সিএনজির ৪ যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে অজ্ঞাত একজন মারা যায়। শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, হানিফ এন্টারপ্রাইজের কোচটি আটক করা হয়েছে। ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় একজন পুরুষ মারা গেছে তার নাম পরিচয় পাওয়া যায়নি।

রাশেদুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর